Holiday in Summer, 2016

Mahmudul Haque   26 April 2016  


অতিরিক্ত  গরম এর  জন্য  অভিভাবকদের পক্ষ থেকে  ছুটির অনুরোধে এবং স্কুলের ইলেক্ট্রিক  কাজের  জন্য (আই, পি, এস এর  ব্যাকআপ  আরও বৃদ্ধি করা, কিছু  অতিরিক্ত  ফ্যান এর  সংযোগ  দেয়া  ইত্যাদি  কারনে)  আগামী বুধবার (২৭/০৪/২০১৬) ও বৃহস্পতিবার  (২৮/০৪/২০১৬)  ক্লাস বন্ধ থাকবে।  সোমবার  (০২/০৫/২০১৬) হতে যথারীতি ক্লাস  চলবে।  হিফয তারতীবের  ছাত্রদের  ছুটির  আলাদা  নোটিশ  আছে।

 

বৃষ্টির জন্য ও যেকোন প্রাকৃতিক বিপর্যয় থেকে রক্ষা পাওয়ার জন্য আমাদের তওবা ও দোয়া করা উচিত।

 

 মেয়েদের জন্য হিফযের তারতীবের ক্লাস আগামী মাসের প্রথম সপ্তাহে শুরু করার জন্য পরিকল্পনা করা হয়েছে। প্রাথমিকভাবে ক্লাস ওয়ান থেকে ফোর এর বাছাইকৃত আট (৮) জনকে নেয়া হবে। আগ্রহীগণকে নাম জমা দেয়ার জন্য বলা হচ্ছে।

 

স্কুলের পড়াশোনার মানোন্নয়নে শিক্ষক-শিক্ষিকাদের সাথে মিটিং করে কিছু উদ্যোগ নেয়া হয়েছে। যেমনঃ পড়ার চাপ কমিয়ে প্রয়োজনীয় বিষয়ে জোর দিয়ে নতুন ‘লেসন প্লান’ করা হয়েছে। হোমওয়ার্ক যেন অতিরিক্ত না হয়ে পরিমান মত হয় এজন্য লক্ষ্য রাখতে বলা হয়েছে এবং এর পাশাপাশি কিছু উৎসাহমূলক কর্মসূচি ঃ ‘ড্রয়িং ও হাতের লেখা সপ্তাহ,  ‘ইংলিশ ও বাংলা ভাষা সপ্তাহ’ ও  ‘ম্যাথ ও সায়েন্স প্র্যাকটিক্যাল সপ্তাহ’ করা হবে ইন্শা আল্লাহ।

 

প্রত্যেক সোমবার ছুটির ১৫ মিনিট পর প্রিন্সিপাল সরাসরি আপনাদের পরামর্শ/অভিযোগ শুনেন। আগামী সোমবার (০২/০৫/২০১৬) ও অভিভাবকগণ ছুটির ১৫ মিনিট পর প্রয়োজনে মিটিং করতে পারেন।


Last Updated : 11:59 AM 26 April 2016

Website Security Test